মেনু নির্বাচন করুন
পাতা

সেবার তালিকা

  • উক্ত অফিসে সিটিজেন চার্টার, সঞ্চয়পত্রের মুনাফার হার ইত্যাদির হালনাগাদ তথ্যাদি জনস্বার্থে প্রদর্শন করা হচ্ছে।
  • প্রতি বছর সঞ্চয় অভিযান / সঞ্চয় সপ্তাহ পালন করা হচ্ছে।
  • স্বল্প ও ক্ষুদ্র আয়ের প্রান্তিক জনগোষ্ঠীকেউদ্বুদ্ধকরনের লক্ষ্যে “উঠান বৈঠক”অনুষ্ঠিতহয়েছে।
  • ভবিষ্যত প্রজন্মকে সঞ্চয়ে উদ্বুদ্ধকরনের লক্ষ্যে মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয়ে “ উদ্বুদ্ধকরন সভা ” অনুষ্ঠান করা হয়েছে।
  • গ্রাহকবান্ধব ই-সেভিংস সফটওয়্যার চালু করার মাধ্যমে আগের থেকে দ্রুততর সময়ে সঞ্চয়পত্রের লেনদেন সংক্রান্ত কার্যাদি সম্পাদন করা হচ্ছে।
  • সম্মানিত ডিজি মহোদয়ের উপস্থিতিতে প্রতিষ্ঠানের জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে বিদ্যমান গ্রাহকবৃন্দের সমন্বয়ে গনশুনানীর আয়োজন করা হয়েছে।
  • গ্রাহকবৃন্দের সেবার মান নিশ্চিত করার লক্ষ্যে “মতামত বাক্স” ও স্মাইলিকার্ড চালু করা হয়েছে যাতে করে গ্রাহকবৃন্দের সুচিন্তিত মতামত / পরামর্শের ভিত্তিতে প্রতিষ্ঠানের সেবার মান উত্তরোত্তর বৃদ্ধি করা যায়।
  • গ্রাহকবৃন্দের যাবতীয় অভিযোগ গ্রহনের জন্যে “অভিযোগবাক্স”চালু করা হয়েছে।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter